শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৯:৫৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বঙ্গোপসাগরে বিমান ঘাঁটির বিনিময়ে সহজে ক্ষমতায় ফেরার প্রস্তাব দিয়েছিলেন এক শ্বেতাঙ্গ: প্রধানমন্ত্রী প্রবল ঘূর্ণিঝড় ‘রেমাল’ যখন বাংলাদেশে পৌঁছতে পারে রাইসিকে শেষ বিদায় জানাতে ইরানে হাজারো মানুষের ঢল আ’লীগের দীর্ঘমেয়াদে ক্ষমতা ভোগের স্বপ্ন কখনোই পূরণ হবে না : মির্জা ফখরুল কলকাতায় আজীম হত্যা : যা জানালেন বন্ধু গোপাল বিশ্বাস যুক্তরাষ্ট্রের লাগাম টেনে ধরেছেন রিশাদ সাবেক আইজিপি বেনজীরের সম্পত্তি জব্দের নির্দেশ গ্রেপ্তার হলেন অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকির ভাই রাইসির মৃত্যুতে রাষ্ট্রীয় শোক পালন করছে বাংলাদেশ টাকা ফেরত দিয়ে খালাস পেলেন ইভ্যালির রাসেল-শামীমা
লালমনিরহাট থেকে বগুড়ায় গাঁজা সরবরাহ, আটক ৩

লালমনিরহাট থেকে বগুড়ায় গাঁজা সরবরাহ, আটক ৩

স্বদেশ ডেস্ক:

লালমনিরহাট থেকে বগুড়ার গাবতলীতে গাঁজা সরবরাহ করতে এসে গ্রেপ্তার হয়েছেন তিন গাঁজা ব্যবসায়ী। এ সময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে পাঁচ কেজি গাঁজা। আজ শুক্রবার দুপুরে গাবতলী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়া লতিফুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

গ্রেপ্তারকৃতরা হলেন- লালমনিরহাট জেলার আদিতমারী থানার কমলাবাড়ি গ্রামের সুরুজ মিয়ার ছেলে আতিকুল ইসলাম (২১), বড় কমলাবাড়ি গ্রামের সায়েদ আলীর ছেলে সজিব মিয়া (২২) এবং বকশিপাড়া গ্রামের নুরুল হকের ছেলে হোসেন আলী (২১)।

ওসি জানান, বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে গাবতলী উপজেলার মহিষাবান পশ্চিমপাড়া গ্রামে কবির হোসেনের বাড়িতে গাঁজার চালান সরবরাহ করতে আসে তিনজন মাদকব্যবসায়ী। গোপন সংবাদের ভিত্তিতে গাবতলী থানার বাগবাড়ি পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক আশরাফুল আলমের নেতৃত্বে পুলিশের একটি দল কবির হোসনের বাড়িতে অভিযান চালায়।

এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে গাঁজার চালান ফেলে মাদকব্যবসায়ীরা দৌড় দেয়। পুলিশ তাদের ধাওয়া করে তিনজনকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। পরে কবির হোসেনের ঘর থেকে ৩ কেজি এবং ঘরের বাহিরে ফেলে রাখা আরও ২ কেজি গাঁজা উদ্ধার করা হয়। কবির হোসেন পালিয়ে গেলেও পুলিশের হাতে গ্রেপ্তার হয় তিন জন।

এ ঘটনায় গ্রেপ্তারকৃত তিনজন ও পলাতক কবির হোসেনসহ চার জনের নামে গাবতলী মডেল থানায় পুলিশ বাদী হয়ে মামলা করেছেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877